• রাত ১২:৩৩ মিনিট বুধবার
  • ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
জীবিত খালেদা জিয়াকে “অমর হোক” লিখে সমালোচনায় থানা বিএনপি

জীবিত খালেদা জিয়াকে “অমর হোক” লিখে সমালোচনায় থানা বিএনপি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: গতকাল শুক্রবার সোনারগাঁ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি ১০টি ইউনিয়নে ২১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন আহ্বায়ক কমিটি ঘোষণা করে নিজস্ব অফিসিয়াল প্যাডে নামের তালিকা প্রকাশ করেছেন। তবে ওই প্যাডের উপরে একটি লেখা নিয়ে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়ছে বিরূপ প্রতিক্রিয়া। প্যাডের ঠিক উপরে বাম পাশে লেখা আছে শহীদ জিয়া অমর হোক, মাঝের অংশে লেখা খালেদা জিয়া অমর হোক এবং ডান পাশে লেখা তারেক জিয়া জিন্দাবাদ। বিপত্তি ঘটেছে খালেদা জিয়া অমর হোক এ কথাটি নিয়ে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া তো জীবিত সুতরাং খালেদা জিয়া অমর হোক দিয়ে কি ওনাকে মৃত বুঝিয়েছেন! সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এটি নিয়ে আলোচনা সমালোচনার ঝড় বইছে। সোনারগাঁ থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা বাবু তার ফেসবুক ওয়ালে লিখেছেন“ আমাদের সোনারগাঁ থানা বিএনপির স্বশিক্ষিত আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নান ও সদস্য সচিব মোশারফ হোসেন সাহেবের কান্ডজ্ঞানহীন কর্মকার্ড দেখে আমি মাসুদ রানা বাবু সোনারগাঁ থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হতবাক, ব্যথিত। যেখানে হাজার হাজার কোটি মানুষ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া করছেন সেখানে তাদের ঘোষণাকৃত প্যাডে দেশনেত্রীকে অমর ঘোষণা করেছে আমি এই ন্যাক্কারজনক কাজের তীব্র নিন্দা জানাই।

এ ঘটনায় সোনারগাঁয়ে বিএনপি নেতাকর্মী থেকে শুরু করে গণমাধ্যম কর্মীরাও সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করছেন দৈনিক প্রথম আলোর সোনারগাঁ প্রতিনিধি মনিরুজ্জামান মনির তার নিজস্ব ফেসবুক ওয়ালে লিখেছেন “নিজ বাসায় অবস্থানরত সুস্থ জীবিত খালেদা জিয়াকে মেরে ফেলেছে সোনারগাঁ উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটি! উপজেলার ১০টি ইউনিয়নে আহবায়ক কমিটি গঠন করার বিএনপি’র অফিসিয়াল প্যাডে লেখা উপরের অংশে জিয়াউর রহমানের পাশাপাশি খালেদা জিয়া অমর হোক লেখা হয়েছে! এখানে প্রশ্ন থেকে যায়, বিএনপি’র আহবায়ক কমিটি কি অমর শব্দের অর্থ বোঝে? অফিসিয়াল প্যাডে লেখা ভাষা না পড়ে কিভাবে উপজেলা বিএনপি’র আহবায়ক ও সদস্য সচিব কমিটি গঠনের চিঠিতে স্বাক্ষর করলেন?”


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution